Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মান্নান সভাপতি সম্পাদক সাদ্দাম

দেবিদ্বার স্বেচ্ছাসেবক লীগ কমিটি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

১৫ বছর পর কুমিল্লা দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ১০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। তিন বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। গত রোববার দুপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু কমিটির অনুমোদন দেন। এক মাসের মধ্যে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়।
তিন বছর মেয়াদি নবগঠিত কমিটির সভাপতি পদে আবদুল মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক পদে সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে যাদব রায়ের নাম ঘোষণা করা হয়।
কমিটির সহ-সভাপতি শাহাদাৎ হোসেন মিঠু, আলাউদ্দিন, আলম হাজারি, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন। এ দিকে নতুন কমিটি পেয়ে উচ্ছ্বাসিত তৃণমূল স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। তাঁরা বলেন, নতুন এ কমিটিতে যোগ্য ও দলের জন্য ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়েছে। করোকালীন সময়ে সাদ্দাম হোসেনের নেতৃত্বে উপজেলার স্বেচ্ছাসেবকলীগ নানা মানবিক কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ