Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আসামিদের গ্রেফতার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে মানসিক ভারসাম্যহীন যুবক মো. রাসেল মিয়াকে (২২) বিনা অপরাধে মারধরকারীকে বখাটে শিপন মিয়াকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার পোগলদিঘা এসইএস ডিপি মডেল উচ্চবিদ্যালয় সড়কে এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে।
এলাকাবাসী জানান, চলতি বছরের ২৩ সেপ্টেম্বর সন্ধ্যার পর উপজেলার পোগলদিঘা ইউনিয়নের একুশের মোড় এলাকার শিপন, ফিরোজ, হৃদয়, ইলিয়াসসহ কয়েকজন শুক্কুর আলীর মানসিক ভারসাম্যহীন ছেলে মো. রাসেল মিয়াকে বিনা কারণে মারধর করে। এতে তার পাজরের দুটি হাড় ভেঙে যায়। ধারালো যন্ত্র দিয়ে নখ ওপরে ফেলা হয়। দীর্ঘদিন তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বর্তমানে নিজবাড়িতে মানবেতর জীবনযাপন করছেন। এ ঘটনায় থানায় অভিযোগ করেও কোনো লাভ হয়নি। বরং আসামিরা প্রকাশ্যে এলাকা দাপিয়ে বেড়াচ্ছে। এলাকাবাসী দ্রুত আসামিদের ধরতে প্রশাসনের আন্তরিকতা কামনা করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ৯০নং গোবিন্দপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, পোগলদিঘা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মো. জামাল উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি শাহনাজ পারভীন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোনা, শাহীনুর রহমান আজাদ প্রমুখ। এতে স্থানীয় শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন