Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

দরিদ্রদের মধ্যে ওসির ফল বিতরণ

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

শেরপুরের ঝিনাইগাতী থানার ওসি মো. ফায়েজুর রহমানের নেতৃত্বে এক অভিনব এবং প্রসংশনীয় উদ্যোগ নেয়া হয়। এতে অসহায় ও হতদরিদ্রদের লোকদের মাঝে বিভিন্ন ফল বিতরণ করা হয়। ফেসবুক ভিত্তিক সামাজিক সংঘটন ’ঝিনাইগাতী থেকে যা কিছু দেখছি’-এর এডমিন প্যানেলের সদস্যদের উদ্যোগে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষদের জন্য এ উদ্যোগ নেয়া হয়। উপজেলা শহরের ফলের দোকানে দোকানে কয়েকটি ফলের ঝুড়ি রাখা হয়, ঝুড়িতে বৃত্তবান ফল ক্রেতাগণ ফল কিনে ২/১ টি করে রেখে যান, এভাবে ফল জমিয়ে অসহায় অতিদরিদ্র যারা ফলের পুষ্টিবঞ্চিত, ক্রয় করে খেতে পারেন না তাদের মাঝে বিলিয়ে দেন। এই অভিনব কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঝিনাইগাতী থানার ওসি মো. ফায়েজুর রহমান। এসময় তিনি নিজেই প্রথমে ফল ক্রয় করে ঝুড়িতে রাখেন এবং অসহায়দের হাতে ফল তুলে দিয়ে বলেন, যারা ফল ক্রয় করে খেতে পারেন না তাদের জন্যে বৃত্তবান ক্রেতাদের সহযোগিতা কামনা করেন। এবং প্রত্যেকেকই ফল ক্রয় করে হতদরিদ্রদের জন্য ঝুড়িতে কিছু কিছু ফল রেখে যাওয়ার অনুরোধ জানান। গতকার দিনব্যাপী চলে এ ব্যতিক্রমি কর্যক্রম।
এ সময় ফেসবুক ভিত্তিক সংগঠনের আতিকুর রহমান খান, সাজ্জাদুল ইসলাম, পারভেজ মোশারফ, লুৎফর রহমান সবুজ আহাম্মেদসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। ওসির এমন ব্যতিক্রমধর্মী অভিনব উদ্যোগকে সর্বস্তরের জনগণ স্বাগত জানান এবং ভূয়সী প্রশংসা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন