Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম


খুলনা ও গাজীপুরের টঙ্গীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।

খুলনা ব্যুরো জানায়, খুলনার রূপসা আলাইপুর আনসার ক্যাম্পের সামনে যাত্রীবাহী বাস চাপায় এক আনসার সদস্য নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইউসুফ আলী। দুর্ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করে থানায় সোপর্দ করেছেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকাল ৯টার দিকে রূপসা আনসার ক্যাপের সামনে রূপসা-মোংলাগামী যাত্রীবাহী বাস মিথি ক্ল্যাসিক (ঢাকা মেট্রো জ ১১-৩০৯৭) আনসার সদস্য ইউনুস আলীকে চাপা দেয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন।

টঙ্গী (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, টঙ্গীতে বাসের চাপায় রমিজা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গত রোববার রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর স্টেশন রোড এলাকায় রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত রমিজা বেগম টঙ্গীর শিলমুন বেপারি পাড়া এলাকার মৃত সৈয়দ আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী সৌখিন পরিবহনের একটি বাস টঙ্গীর স্টেশন রোড দিয়ে দ্রæত গতিতে যাচ্ছিল। এসময় রাস্তা পার হতে গিয়ে ওই নারী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। টঙ্গীর পৃর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাস চালককে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন