Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে শিক্ষার্থীদের করোনা টিকাদান কার্যক্রম শুরু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বরিশালে এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। এই কর্মসূচির মাধ্যমে ১২ থেকে ১৮ বছরের শিক্ষার্থীদেরকে করোনার টিকা দেওয়া শুরু হল। গতকাল সোমবার নগরীর বরিশাল ক্লাবের অমৃতলাল দে মিলনায়তনে টিকাদান কেন্দ্রে মহানগরীর এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক মো. মোয়াজ্জেম হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
মেয়র জানান, আসন্ন এইচএসসি পরীক্ষা উপলক্ষে পরীক্ষার্থীদের টিকার আওতায় আনার জন্য বরিশালে এই টিকার কার্যক্রম শুরু হয়েছে। আগামী ২৫ নভেম্বরের মধ্যে বরিশাল জেলার মোট ৪৬ হাজার শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে। উদ্বোধনের পরপরই সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ কেন্দ্রে ঘুরে শিক্ষার্থী ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং কার্যক্রমের তদারকি করেন। গতকাল সোমবার প্রথম দিন ১ হাজার শিক্ষার্থীকে ফাইজারের টিকা প্রদান করা হয়েছে। শিক্ষার্থীরা তাদের রেজিস্ট্রেশন ফরম দেখিয়ে টিকার ফরম পূরণ করে তাৎক্ষণিক টিকা গ্রহণ করেছে। টিকা নেবার পর সবাই সুস্থ আছে বলে জানান বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ