Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ট্রাক চাপায় শিশু নিহত, আহত ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১১:৩৭ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতি ইউনিয়নে ট্রাক চাপায় ফাহাদ হোসেন (১১) নামের এক শিশু নিহত হয়েছে। এসময় করিম মিয়া (৫২) নামের আরও একজন বাইসাইকেল আরোহী আহত হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে চৌধুরীহাট এলাকার আশরাফ বেপারী বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত ফাহাদ হোসেন ওই এলাকার বাসিন্দা। আহত করিম মিয়া চরপাবর্তী ৬নং ওয়ার্ডের শেখ আহম্মদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী করিম মিয়া একটি বাইসাইকেলযোগে ফাহাদকে নিয়ে বাজারে দিকে আসছিল। পথে তাদের সাইকেলটি আশরাফ বেপারী বাড়ির সামনে পৌঁছলে পিছন থেকে আসা একটি ট্রাক তাদের সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়ে তারা। এতে শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যায় ফাহাদ। আশংকাজনক অবস্থায় করিম মিয়াকে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনিত হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপর ট্রাকসহ চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ