Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

প্রকাশ্যে এলো পরীমনির ‘মুখোশ’ সিনেমার ফার্স্টলুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:৪০ পিএম

দেশের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা পরীমনি অভিনীত ও মুক্তি প্রতীক্ষিত পরবর্তী সিনেমা ‘মুখোশ’। সোমবার (১৫ নভেম্বর) রাত ৮টায় সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ পায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘মুখোশ’ সিনেমাটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন।

প্রকাশ্যে আসা ‘মুখোশ’ সিনেমার ফার্স্টলুক/পোস্টারে পরীমনির সাথে অভিনেতা মোশাররফ করিম ও জিয়াউল রোশানকে দেখা যায়। এই সিনেমার মাধ্যমে পরীমনির বিপরীতে প্রথমবার অভিনয় করছেন নায়ক জিয়াউল রোশান। পরীমনির সঙ্গে একই সিনেমায় মোশাররফ করিমও এই প্রথম। জানা গেছে, এই মাসেই সিনেমাটির আরেকটি পোস্টার প্রকাশ করা হবে। ১ জানুয়ারি প্রকাশ পাবে ‘মুখোশ’-এর ট্রেলার।

পরিচালক ইফতেখার শুভর নিজের লেখা উপন্যাস ‘পেজ নম্বর ফোরটি ফর’ অবলম্বনে তৈরি হয়েছে ‘মুখোশ’। এটি শুভর প্রথম সিনেমা। স্বভাবতই দারুণ উচ্ছ্বসিত তিনি। সিনেমাটির সিনেমাটির ফার্স্টলুক প্রকাশের পরে ইফতেখার শুভ বলেন, ‘আমার প্রথম সিনেমা। প্রথম সন্তানের মতো। ফার্স্টলুক প্রকাশের মধ্য দিয়ে সিনেমার অফিশিয়াল প্রচার ও মুক্তির প্রক্রিয়া শুরু হলো।’

পরীমনি, মোশাররফ করিম ও জিয়াউল রোশান ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, প্রাণ রায়, রাশেদ মামুন অপু, ফারুক আহমেদ, তারেক স্বপন, এলিনা শাম্মিসহ অনেকেই।

সিনেমাটির সম্পাদনা ও ডাবিং শেষ হয়েছে। বর্তমানে সংগীতের কাজ চলছে। আগামী ডিসেম্বরের মধ্যে ‘মুখোশ’ সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে হয়তো ২০২২ সালের প্রথম সিনেমা হতে যাচ্ছে ‘মুখোশ’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন