Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খুলনায় প্রতারণা মামলায় সাবেক প্রধানমন্ত্রীর ভাইয়ের তিন বছরের জেল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

প্রতারণা মামলায় সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমেদের ভাই কাজী মনজুর আহমেদ এর তিন বছরের কারাদণ্ডাদেশ ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডাদেশ হয়েছে। খুলনার মুখ্য মহানগর হাকিম ইয়ারব হোসেন আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে এ রায় দেন।
আদালত সূত্রে জানা যায়, মামলার বাদী খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানা এলাকার বাসিন্দা সামিউল আলম লাসকির কাছ থেকে বিবাদী কাজী মনসুর আহমেদ একটি মার্কেট বিক্রির নামে এক কোটি টাকা গ্রহণ করেন। পরে মার্কেট এবং টাকা কিছুই না দিয়ে প্রতারণার আশ্রয় নিলে সামিউল আলম লাসকি আদালতে মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার দুপুরে খুলনার সিএমএম উক্ত রায় দেন।
মামলায় আসামিপক্ষের আইনজীবী ছিলেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস এবং বাদীপক্ষে ছিলেন অ্যাডভোকেট রাজু আহমেদ ও এডভোকেট আরজিনা সুলতানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে

১৯ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ