Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চোরের মূল হোতাদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:৩০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চোরাই গরু উদ্ধার ও চোর চক্র হোতাদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে ওই বিক্ষোভ করা হয়।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বৈরাটি গ্রামে বেশ কিছুদিন যাবত একটি চোর চক্র সন্ধা গড়িয়ে রাত হলেই বাড়ির গোয়াল ঘর থেকে গরু চুরি চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে চুরি আতঙ্কে রাত কাটে এলাকবাসীর। এমন পরিস্থিতিতে সকলেই আলোচনা করে গরু চুরি রোধে নিজেরাই রাতে পাহারা দেওয়া শুরু করে। এরই মাঝে গরু চুরির ঘটনা ও ঘটে। এ অবস্থায় স্থানীয়রা অতিষ্ঠ হয়ে নিজেরাই রাত জেগে পাহারা দেওয়া শুরু করেন। কিন্তু পাহারা দিলেও চোর চক্রটি যেন তাদের চুরি চালিয়ে যেতে থেমে নেই। তাই সোমবার রাতে ওই চোর চক্রটি বৈরাটি গ্রামে চুরি করতে প্রবেশ করে। চুর গ্রামে ঢুকেছে এমন খবর পেয়ে এলাকাবাসী সতর্ক হতে থাকে এবং তারা একজন আরেকজনের সাথে যোগাযোগ করে সবাই চতুর্দিক থেকে এক হয়ে ঘেরাও দিলে ওই সময় চোর চক্রের মোজাম্মেল হক নামের একজনকে আটক করে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আটককৃত মোজাম্মেল হককে উদ্ধার করে থানায় নিয়ে আসে। কিন্তু এসময় এলাকাবাসীর দাবি ছিলো মোজাম্মেলের সাথে কারা কারা জড়িত ছিলো এগুলো হয়তো জানতে পারবে কিন্তু না, থানায় নিয়ে আসার পর চুরির সাথে জড়িতদের আর যেন কোন খবরই নেই। এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার দুপুরে কে কে এই চোর চক্রের সাথে জড়িত এমন নাম প্রকাশ ও তাদের গ্রেফতারের দাবিতে বৈরাটি এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে চোর চক্রকে চিহ্নিত করে আটক ও আটককৃত চোরকে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। ওসির এমন আশ্বাসে তখন এলাকাবাসী শান্ত হয়ে পড়ে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, আটককৃত চোরের বিরুদ্ধে মামলা হয়েছে। এঘটনায় জড়িত আরো কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ