Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘায় ইয়াবা,গাঁজা,হিরোইনসহ মাদক ব্যবসায়ী রবি ভান্ডারী গ্রেফতার

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:৪০ পিএম

রাজশাহীর বাঘায় হেরোইন, গাঁজা, ইয়াবাসহ রবি ভান্ডারী (৫১) নামের একজনকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, ২৫ পয়েন্ট ৮ গ্রাম হেরোইন, ৪৪ পিচ ইয়াবা টেবলেট, নগদ ১৪ হাজার ৯০০ টাকা উদ্ধারসহ তার ব্যবহৃত আরটিআর মোটরসাইকেল জব্দ করা হয়। সে বাঘা পৌরসভার উত্তর মিলিক বাঘা গ্রামের মৃত ইদ্রিস সরকারের ছেলে। মঙ্গলবার (১৬নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বাঘা মাজার এলাকার তেঁতুলতলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ জানায়, রবি ভান্ডারী দীর্ঘদিন ধরে গাঁজা, হেরোইন, ইয়াবাসহ মাদকদ্রবের ব্যবসা করে আসছিল। এর আগে তার বিরুদ্ধে একাধিক মামলাও হয়েছে। জামিনে মুক্ত হয়ে আবারও সেই মাদক ব্যবসা শুরু করে। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বাঘা মাজার এলাকার তেঁতুলতলা তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য উদ্ধারসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, রবি ভান্ডারী দীর্ঘদিন থেকে এলাকায় মাদক বিক্রি করতো। মাদকসহ গ্রেফতারের পর তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ