Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাবেক ডেপুটি স্পিকার শওকত আলীর ১ম মৃত্যুবার্ষিকী পালিত

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম

শরীয়তপুরের নড়িয়ায় জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার ও ৬ বারের সাংসদ কর্নেল শওকত আলীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) দিনব্যাপী নড়িয়ায় উপজেলা আওয়ামীলীগ ও পরিবারের পক্ষ হতে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

সকাল সাড়ে ১০টায় নড়িয়ায় শওকত আলীর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শওকত আলীর ছেলে ডা. খালেদ শওকত আলী, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। সকাল ১১টায় নড়িয়া স্বাধীনতা ভবনে শওকত আলী ফাউন্ডেশনের উদ্যোগে স্বরণ সভা, হতদরিদ্র শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও অসহায় নারীদের বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া কর্নেল শওকত আলীর প্রতিষ্ঠিত নড়িয়া মাজেদা হাসাপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্নয় করা হয়। বিকেলে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেপুটি স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ