Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

করোনাকালেও ‘নো টাইম টু ডাই’-এর সর্বোচ্চ আয়ের রেকর্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৬:১৭ পিএম

করোনাকালে আন্তর্জাতিক বক্স অফিসে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে ‘নো টাইম টু ডাই’। সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটি এ পর্যন্ত আয় করেছে ৫৫৮.২ মিলিয়ন ডলার। এর আগে এই রেকর্ড ছিল ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস নাইন’-এর দখলে। মে মাসে মুক্তি পাওয়া তারকাবহুল এই সিনেমাটি আয় করেছে ৫৪৯ মিলিয়ন ডলার।

জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’ ছবিটি পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা। এতে শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেইগ। ২০০৬ সাল থেকে পিয়ার্স ব্রসনানের পরিবর্তে জেমস বন্ডের চরিত্রে তিনি অভিনয় করতেন।

ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ সিনেমায় ড্যানিয়েল ক্রেগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ। করোনাকালে কয়েকবার মুক্তি পিছিয়ে গেলেও সিনেমাটির ব্যবসায় তার প্রভাব পড়েনি। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২
১৭ ডিসেম্বর, ২০২১
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ