Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় আ.লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৭:৩৮ পিএম

২য় ধাপে ইউপি নির্বাচনে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর নৌকা প্রতীককে ফেল করানোর অভিযোগে সংবাদ সম্মেলন ওই প্রার্থী।

১৬ নভেম্বর খাগড়াছড়ি প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্যকালে প্রার্থী নুর মোহাম্মদ দাবী করেন ১ নং নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীক ১হাজার ৬৬৯ ও আনারস প্রতীকে মাত্র ৬৬ ভোট পায়। এই বিশাল ব্যবধানের ফলাফল বারবার পরিবর্তন করে জেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা সুপরিকল্পিতভাবে নৌকা প্রতীককে পরাজিত করে।

তিনি দাবী করেন, নৌকা প্রতীক পেয়েছে ৫হাজার ৬৬ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রতীক আনারাস পেয়েছে ৫হাজার ৩১ ভোট। সেই হিসাবে ৩৫ ভোটে বিজয় হলেও ৫৬ ভোটে কারচুপি করে ২১ ভোটে আনারসকে বিজয় করেছে যা কখনো মেনে নেওয়া যায় না।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ন মোরশেদ খান, সাধারণ সম্পাদক শুভাষ চাকমা ও ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ