Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চিকিৎসার জন্য বেগম জিয়াকে বিদেশে যেতে দিচ্ছেনা সরকার

সিলেটে সাবেক এমপি শাম্মী আক্তার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৮:০০ পিএম

সাবেক এমপি ও জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাম্মী আক্তার বলেছেন, বেগম খালেদা জিয়া এদেশের আপাময় জনসাধারণের প্রিয় নেত্রী। স্বৈরাচারী সরকার জনপ্রিয় এ নেত্রীকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে অসুস্থ করে তুলেছে। বেগম জিয়ার এখন উন্নত চিকিৎসার দরকার। অথচ চিকিৎসার জন্য বেগম জিয়াকে দেশের বাইরে যেতে দিচ্ছেনা সরকার। এর চেয়ে আর ভয়ংকর অমানুষিক আচরণ কি হতে পারে। বেগম জিয়ার কিছু হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার বিকেলে নগরীর উপশহরে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট জেলা মহিলা দল আয়োজিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবীর শেপী, সহ-সভাপতি তাহমিন শারমিন তামান্না, ১ম যুগ্ম সম্পাদক ফারজানা বক্ত রাহেনা, সাংগঠনিক সম্পাদক ফাহিমা কুমকুম, মহানগর বিএনপি নেতা রফিকুল বারী রুমান, জেলা জাসাসের সাবেক যুগ্ন সম্পাদক এস এম শাহজাহান, মহিলা দলনেত্রী নাজমা বেগম, মিলি বেগম, সালমা বেগম, জাহানারা রুমি, আমেনা খানম, মনিরা বারী মৌ, শরিফা বেগম, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মারুফ আহমদ অনিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ