Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির উপর দ্বিতীয় দফায় হামলার চেষ্টা

দ্রুত বিচার আইনে মামলা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৮:০৩ পিএম

পটুয়াখালীতে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতির নেতৃত্বে গতকাল দুপুরে সন্ত্রাসী হামলার শিকার পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান শিকদারকে গত রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দ্বিতীয় দফা হামলা করতে গিয়ে তিনজন আটক হয়। এ দিকে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদার তার উপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুনায়েদ হোসাইন মিজান সহ ১৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ২০-২২ জনকে আসামীকরে একটি দ্রুত বিচার আইনে মামলা দায়ের করছেন। এ দিকে গতকাল রাতে হাসপাতাল এলাকা থেকে পুলিশ তিনজনকে আটক করে।

উল্লেখ্য পূর্ব-বিরোধের জেরে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুনায়েদ হোসাইন মিজান এর নেতৃত্বে সাবেক সভাপতি হাসান শিকদারকে গতকাল সোমবার দুপুরে পিটিয়ে জখম করা হয়। পরবর্তীতে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হাসান শিকদারের উপর রাতে দ্বিতীয় দফায় হামলা করতে গিয়ে জনতার রোষানলে পরে আটক হয় মতিউর রহমানআরিফ, মেহেদী হাসান রাসেদ ও আলআমিন।

হামলার শিকার ছাত্রলীগ নেতা হাসান শিকদার বলেন-সোমবার দুপুরে প্রথম দফা হামলায় আহত হয়ে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় তিনি। ওই দিন রাতে দ্বিতীয় দফায় হামলার প্রস্তুতি নিয়ে পূর্বের হামলায় অংশ নেয়া মিজান ওরফে কেচি মিজান ও বাকি বিল্লাহ এর নেতৃত্বে একটি বাহিনী হাসাপাতালের ১৩ নাম্বার কেবিনে ঢুকে হামলা শুরু করে। এসময় হাসানের ডাক-চিৎকারে হাসপাতালে উপস্থিত লোকজন হামলাকারীদের মধ্য রাসেদুল ও আরিফকে অবরুদ্ধ করে পুলিশ সুপারকে অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান মামলার সত্যতা শিকার করে বলেন, হাসপাতাল এলাকায় আটক তিনজনকে প্রাথমিক তদন্তে হামলার ঘটনায় সম্পক্তৃতা পাওয়া সহ এজাহারে নাম উল্লেখ থাকায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ