Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিষ প্রয়োগে মাছ নিধন

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা

জয়পুরহাটের পাঁচবিবিতে পূর্ব শত্রুতার জের ধরে দুষ্কৃতকারীরা ৪টি পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করেছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার কুসুম্বা ইউনিয়নের গোহাড়া দিঘীরপাড়া গ্রামের শাহারুলের ৩টি পুকুরে বিষ প্রয়োগ করে ৭ লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিধন করে। এছাড়া আমিরপুর গ্রামের আলমগীর সিদ্দিক প্রিন্সের ১টি পুকুরে বিষ প্রয়োগ করে ৩০ হাজার টাকার পোনা মাছ নিধন করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালতে ৫ জনের কারাদ-
জয়পুরহাটের পাঁচবিবিতে গতকাল বুধবার মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হাসান ৫ জনকে বিভিন্ন মেয়াদে জেল দিয়েছেন। মদ পানের অপরাধে পৌর এলাকার মালঞ্চা গ্রামের ইব্রাহিম (৩৪) ও একই এলাকার মঞ্জুরুল আলম পলাশ (৪৪)-কে ২ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন এবং ১ হাজার টাকা জরিমানা করেন। ইয়াবা সেবনের অপরাধে কোকতারা গ্রামের বাবু (১৯) ও আটুল গ্রামের জহুরুল ইসলাম (৩৫)-কে ৬ মাসের এবং গাঁজা সেবনের অপরাধে আটুল গ্রামের জামিল (২৩)-কে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিষ প্রয়োগে মাছ নিধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ