Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামগঞ্জে সন্ত্রাসীর ছুরি আঘাতে সরকারী কর্মচারী আহত, আটক - ১

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৯:১৫ পিএম

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলাস্থ ভাটরা ইউনিয়নের হিরাপুর এলাকায় সন্ত্রাসী মোহাম্মদ হাফিজের ছুরি আঘাতে শ্রম কর্মসংস্থান মন্ত্রনালয়ের ফর্মাসিষ্ট খোরশেদ আলম (৩৪) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। এসময় এলাকাবাসী সন্ত্রাসী মোহাম্মদ হাফিজেকে আটক করে রামগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

সৃষ্ট ঘটনায় আহত খোরশেদ আলমের ভাই সরিফুল ইসলাম মঙ্গলবার বিকালে বাদি হয়ে মোঃ হাফিজ, নজরুল ইসলাম মুসা, আমির হোসেন, নেয়ামত উল্যাসহ কয়েক জনকে আসামী করে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্র জানা যায়, হিরাপুর এলাকার মোঃ নজরুল হোসেন ও মুন্নাগংদের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এঘটনার জেরধরে সোমবার সন্ধ্যায় নজরুল ইসলামের পক্ষে ভাড়াটিয়া একটি গ্রুপ দুধরাজপুর অলী মার্কেটে জড় হয়, এসময় মুন্নার আত্মীয় খোরশেদ আলমকে সেখানে একা পেয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় সে মারাত্মক আহত হয়।

রামগঞ্জ থানার ওসি তদন্ত জহিরুল ইসলাম জানান, হাফিজের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে আমরা ঘটনাস্থল থেকে আসামীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ