Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিত্যপণ্যের আড়ালে মাদক পাচার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর পল্টন এলাকায় গাঁজা পরিবহন করার সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ৪৬ কেজি গাঁজাসহ পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন যাবত নিত্যপণ্যের আড়ালে কাভার্ডভ্যানে করে মাদক পাচার করে আসছিলো। গ্রেফতারকৃতরা হচ্ছে-মো. কাজী রাসেল (৩১) ও মো. মিশু (২৫)।

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারজানা হক জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক চক্রের সদস্যরা একটি কাভার্ডভ্যানযোগে কুমিল্লা থেকে পল্টন অভিমুখে গাঁজার চালান বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের দল মঙ্গলবার পল্টন এলাকায় অভিযান পরিচালনা করে ওই দুজনকে আটক করে। পরে কাভার্ডভ্যানটি তল্লাশি করে ড্রাইভিং সিটের পেছনে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪৬ কেজি গাঁজা উদ্ধারসহ কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়।
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক পাচারের বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন পরস্পর যোগসাজশে বিভিন্ন মাদকদ্রব্য ও গাঁজা ক্রয় করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাচার

১২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ