Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরে আ.লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে বিদ্রোহী প্রার্থীর হামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১০:৪৫ পিএম

মাগুরার মহম্মদপুরে পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ইউনিয়নের বনগ্রাম ডাঙ্গাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নৌকার প্রার্থী মো. আলাউদ্দিন মাহমুদের অভিযোগ, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. রবিউল ইসলাম মোল্লার নেতৃত্বে এ হামলা চালানো হয়।

আলাউদ্দিন মাহমুদ বলেন, মঙ্গলবার বিকেলে ডাঙ্গাপাড়া এলাকায় তার সমর্থকদের নিয়ে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে একটি মিছিল বের করে ডাঙ্গাপাড়া বাজারে নৌকার নির্বাচনী কার্যালয়ে সমর্থকদের সঙ্গে আলাপ কালে আকস্মিকভাবে স্বতন্ত্র প্রার্থী মো. রবিউল ইসলাম মোল্লা তাঁর লোকজন নিয়ে হামলা চালান। হামলা চালিয়ে তাঁরা নির্বাচনী কার্যালয়ের চেয়ার-টেবিলের পাশাপাশি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করেছেন। এ সময় হামলায় নৌকার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন।অভিযোগের বিষয়ে জানতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রবিউল ইসলাম মোল্লার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি সাড়া দেননি।

এ ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আবদুস সালাম সন্ধ্যা সাতটার দিকে মুঠোফোনে বলেন, তিনি এ বিষয়ে এখনো কিছু জানেননা।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, ‘ডাঙ্গাপাড়া বাজারে রাস্তার দুই পাশে দুই প্রার্থী মুখোমুখি দুটি নির্বাচনী কার্যালয় স্থাপন করেছেন। আজ বিকেলে সেখানে দুই পক্ষের উত্তেজনা সৃষ্টি হয়। ইটপাটকলে ছোড়াছুড়ি হয় বলেও শুনেছি। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।’

তৃতীয় ধাপে ২৮ নভেম্বর পলাশবাড়িয়াসহ মাগুরার মহম্মদপুর ও শালিখা উপজেলার ১৫ ইউপির ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ