Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কক্সবাজারে নৌকার বৈঠা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১০:০৬ এএম

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নে ফুলছড়ি নদীর চরে জাল বসানোকে কেন্দ্র করে নৌকার বৈঠা দিয়ে এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে অপর জেলে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড উত্তর গোমাতলী রাজঘাটের ফুলছড়ি নদীর উত্তরের চরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি পোকখালী ইউনিয়নের উত্তর গোমাতলী রাজঘাটপাড়ার মৃত আবু আহমদের ছেলে আবদুর রহিম (২৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলে আবদুর রহিম প্রতিদিনের মতো নদী মোহনায় মাছ ধরতে যান। এ সময় নদীর একই পয়েন্টে জাল বসানোকে কেন্দ্র করে অপর এক জেলের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এর জের ধরে অপর জেলে নৌকার উপরেই জেলে আবদুর রহিমের মাথায় উপর্যুপরি নৌকার বৈঠা দিয়ে আঘাত করে। এ সময় জেলে আবদুর রহিম অজ্ঞান হয়ে পড়েন। ঘটনার পর অনতিদূরে থাকা অপর জেলে ও লোকজন এগিয়ে গেলে ঘাতক জেলে পালিয়ে যায়।

নিহতের বড় ভাই জামাল হোসেন জানান, নদীতে জাল বসানোকে কেন্দ্র করে ইসলামপুর ইউনিয়নের খাঁন ঘোনার আমানু নামের এক জেলে রহিমের মাথায় আঘাত করে। এতে অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে যান আবদু রহিম। পরে অন্যরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ