Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে আ.লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১১:৪৮ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে ৫ জনকে বহিষ্কার করা হয়েছে । দলীয় নির্দেশনা অমান্য করে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে মঙ্গলবার (১৬ নভেম্বর)রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

বহিষ্কারের তালিকায় থাকা প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমির হোসেন খান, ২ নম্বর নোয়াগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন রানা, ৩ নম্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমান ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভুঁইয়া, কার্যকারি কমিটির সদস্য সামছুল ইসলাম সুমন, কার্যকারি কমিটির সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ