Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পাকিস্তান ক্রিকেট দলকে ফেরত পাঠানো উচিত চট্টগ্রামে তথ্য প্রতিমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১২:১৫ পিএম

বাংলাদেশ সফররত পাকিস্তান দলকে পতাকাসহ তাদের দেশে ফেরত পাঠিয়ে দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।মঙ্গলবার রাতে নগরীর জামাল খান এলাকায় বই বিপণি কেন্দ্র বাতিঘর পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ডা. মুরাদ হাসান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উদ্যোগ ও অনুপ্রেরণায় দেশের ক্রিকেট আজ অনন্য উচ্চতায় ঠাঁই করে নিয়েছে। দেশে যখন মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হচ্ছে তখন পাকিস্তান ক্রিকেট দল তাদের জাতীয় পতাকা লাগিয়ে প্র্যাকটিস করছে। এটা আমাদের চেতনায় আঘাত ও হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এটা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। এটা আমার ব্যক্তিগত অভিমত। পাকিস্তান ক্রিকেট দলকে তাদের জাতীয় পতাকাসহ তাদের দেশে ফেরত পাঠানো হোক’।

বাংলাদেশ সফরে আসা পাকিস্তান জাতীয় ক্রিকেট দল মঙলবার শের-ই-বাংলা একাডেমিতে অনুশীলন করেছে। এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ চট্টগ্রামে কর্মরত বেশ ক’জন গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ