Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে যুবককে কুপিয়ে খুন!

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ২:১০ পিএম

সিলেটের বিশ্বনাথে এনামুল হক (৩৫) নামের এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। নিহত যুবকের বাড়ি উপজেলার দশঘর ইউনিয়নের বাউসী গ্রামে। তার পিতার নাম মো. ইসাক আলী। বুধবার সকালে তার নিজ বাড়ির সড়কে রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে থানা পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, রাতের যে কোন সময় তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। তবে, কে বা কারা? কি কারণে? নৃসংশ ভাবে কুপিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে? তা জানাতে পারেনি কেউ।

এনামের ছোট ভাই নাজমুল হক জানান, এনাম পেশায় একজন গাড়ীচালক। সে দীর্ঘদিন ধরে কর্মহীন হয়ে বাড়িতে বসবাস করছিল। গেল মঙ্গলবার সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে রাতে আর ঘরে ফিরেনে সে। আজ বুধবার ভোরে বাড়ির রাস্তায় তার ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া যায়। সরেজমিন গিয়ে দেখা যায়, বাড়ি থেকে ১ গজের মধ্যে মুল সড়কে পড়েছিল এনামের রক্তাক্ত লাশ। ঘাতকের অস্ত্রের আঘাতে বিকৃত মুখ ও কপাল।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ ওসি গাজি আতাউর রহমান ইনকিলাবকে বলেন, ক্ষতবিক্ষত ররক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের প্রকৃত কারণ খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ