Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চলতি মাসেই দুবাই যাচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ২:৩১ পিএম

চলতি মাসের শেষ সপ্তাহে দুবাই যাচ্ছেন চিত্রনায়িকা ও গায়িকা নুসরাত ফারিয়া। একটি শোতে অংশ নিতে নুসরাত ফারিয়ার এবারের দুবাই সফর। ঈগলসের পরিচালনায় দুবাইতে পারফর্ম করবেন তিনি। এদিকে সম্প্রতি প্রকাশিত হয়েছে তার নতুন গান ‘হাবিবি’। গানটি এসভিএফ ইউটিউব চ্যানেলে প্রকাশের পর এর জন্য দারুণ সাড়া পাচ্ছেন নুসরাত ফারিয়া।

দুবাই যাওয়া প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন কোনো শোতে অংশ নিতে পারিনি। এবার পরিস্থিতি অনেকটা অনুকূলে। তাই সিদ্ধান্ত নিয়েছি বিশেষ কিছু শো করব। সেই সিদ্ধান্ত থেকেই দুবাইয়ে অংশ নিচ্ছি।’

‘হাবিবি’ প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটির জন্য আরও অনেক বেশি সাড়া পেতাম এরই মধ্যে। হয়তো ভিউয়ার্স এখন যা আছে তার চেয়েও অনেক বেশি থাকত। কিন্তু টেকনিক্যাল কারণে গানটি আপলোডের শুরুতে কিছুটা সমস্যা হচ্ছিল। এখন সে সমস্যা নেই। তাই গানের ভিউ বাড়ছে।’

এর আগে নুসরাত ফারিয়া ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় প্লে-ব্যাক করেছিলেন। তার প্রথম মৌলিক গান ছিলো ‘পতাকা’। দ্বিতীয় গান ছিলো ‘আমি থাকতে চাই’। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘পাতালঘর’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’ সিনেমাগুলো। কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে নায়িকার ‘ভয়’ সিনেমাটি।

জানা গেছে, দুবাই থেকে ফিরে এসে আগামী ৬ ডিসেম্বর থেকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মাণাধীন শ্যাম বানেগাল পরিচালিত ‘বায়োপিক’-এর শুটিং করবেন নুসরাত ফারিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ