Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শায় আওয়ামীলীগের দুগ্রুপের সংঘর্ষে ৭ জন আহত

নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ২:৪৪ পিএম

নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার বাগআচড়া বাজারে গতরাতে আওয়ামীলীগের দু'গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। ঘটনাটি নিশ্চিত করেন শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান।

ঘটনার প্রতিবাদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী (আনারস মার্কা) আব্দুল খালেকের সমর্থকরা আজ বুধবার দুপুরে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।
সড়ক অবরোধের ১ ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

আহতের মধ্যে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক, মোস্তাক ধাবক, আবু সাঈদ ধাবক ও মিশন বিশ্বাস। আহত বাকি তিনজন প্রাথমিক চিকৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।
পুলিশ ও আহত বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক জানান, গতরাতে সাতমাইল গরুহাট শেষ করে আব্দুল খালেক সহ ১০/১২ জন মটরসাইকেলে নির্বাচণী প্রচারনায় যাওয়ার সময় মঙ্গলবার রাত ১১ টায় বাগআচড়া বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌছালে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ৫ টি মটরসাইকেল ভাংচুর করে ও ৪টি মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়।
বর্তমানে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ঘটনায় মামলা হয়েছে শার্শা থানায়।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান বলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় আজ দুপুরে মামলা হয়েছে শার্শা থানায় । ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ