Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় হতাশাগ্রস্ত হয়ে কুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ২:৪৬ পিএম

ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষার্থী সুব্রত কুমার। আজ বুধবার বেলা পৌনে ১২ টার দিকে মহানগরীর খানজাহান আলী থানাধীন মাত্তমডাঙ্গা এলাকায় সে আত্মহত্যা করে। নিহত সুব্রত কুমার টাঙ্গাইলের চন্দ্র কুমার পালের পুত্র ও কুয়েট'র আর্কিটেকচার বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, যশোর থেকে খুলনাগামী কমিউটার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কুয়েট ছাত্র সুব্রত কুমার আত্মহত্যা করেছে। ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মরদেহ উদ্ধারকারী এসআই নিতিশ কুমার জানিয়েছেন, ঘটনাস্থলেই ওই শিক্ষার্থী নিহত হয়েছে। তার মরদেহ উদ্ধার করে দুপুর ২ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ