Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে নগরীর বন্দর থানার ধুমপাড়া সাগরপাড়ের আউটার রিং রোডে ট্রাকের ধাক্কায় অটোরিকশায় থাকা মা-মেয়ের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও দুইজন।
নিহতরা হলেন- মাহদুদা আক্তার অরিন (৩৫) ও তার তিন বছর বয়সী মেয়ে জান্নাতুল মাওয়া আতিফা। অরিনের স্বামী নুর নবী পারভেজ এবং অটোরিকশা চালককে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নুর নবী পারভেজ চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলীর মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক। তাদের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায়। আহত অটোরিকশা চালকের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।
পুলিশ জানায়, কলেজ শিক্ষক তার স্ত্রী ও সন্তান নিয়ে অটোরিকশায় পতেঙ্গা সমুদ্র সৈকতের দিকে যাচ্ছিলেন। আউটার রিং রোডে বালু বহনকারী একটি ডাম্পট্রাক পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা গেছেন।
এদিকে মঙ্গলবার রাত ১১টায় রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের গোডাউন ব্রিজ এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী মো. নেজাম (৩৫) নামে এক যুবক মারা গেছেন। তিনি সরফভাটার মৃত এমদাদ আলীর ছেলে। নেজাম শ্যামলী পরিবহনের বাস চালক ছিলেন। মোটরসাইকেলে কাপ্তাই যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। # র ই সেলিম ১৭/১১/২১ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ