Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

পপিকে না পেয়ে তার ফেসবুক আইডির অ্যাডমিন বিপাকে

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

প্রায় এক বছরের বেশি সময় ধরে চিত্রনায়িকা পপির কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। তার পরিবারের কারো সাথেও তার যোগাযোগ নেই। ফেসবুকে তার পেজটিও অচল অবস্থায় রয়েছে। এ অবস্থায় তার পেজের অ্যাডমিন ঊষা সরদার বিপাকে পড়েছেন। তার সাথে যোগাযোগ না থাকায় পেজ চালানো তার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। এ নিয়ে তিনি পপির ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। ঊষা লিখেছেন, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তার বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না। তিনি বলেন, পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাকে খুঁজে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিলাম। তিনি বলেন, পপি আপুকে দ্রুতই এই আইডি ফিরিয়ে দিতে চাই। কারণ, অনেক দিন ধরে এটি নিষ্ক্রিয় হয়ে পড়ে আছে। তাকে খুঁজেও পাচ্ছি না। আবার বন্ধ যে করব, সেটা নিয়েও ভয় পাচ্ছি। কারণ, বন্ধ করার পর যদি আর ফিরে না পাওয়া যায়। তখন আমি পপি আপুর কাছে কী উত্তর দেব?



 

Show all comments
  • Mantupaul ২০ জানুয়ারি, ২০২২, ৮:১২ পিএম says : 0
    আমি একজন অভাগা গরিব মায়ের সন্তান কিন্তু আমি আপনাকে মেসেজ করে যদি একটু সহযোগিতা করেন ভালো হয় আমি তো কাজ পারি টাকার বিনিময়ে ব্যাবসা প্রতিষ্ঠান অগোছালো এলোমেলো রেখা যাচ্ছে কি করবো জানিনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পপি

২৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন