Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রিক্রুটিং এজেন্সির প্রতিনিধি ইয়ার আহমেদের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৮:৪৫ পিএম

রিক্রুটিং এজেন্সি মেট্রো ট্রেড ইন্টারন্যাশনালের (৩৭৪) এর প্রতিনিধি ইয়ার আহমদ ভূঁইয়া (৬৮) মঙ্গলবার গভীর রাতে নগরীর নতুন বাজার ভাটারা পূবপাড়াস্থ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

সূত্র জানায়, তিনি মঙ্গলবার কাকরাইলস্থ বিএমইটিতে বিদেশগামী কর্মীদের বহির্গমন ছাড়পত্র সংগ্রহ করতে গিয়ে চরম হয়রানির শিকার হন। রাতে বাসায় পৌঁছলে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। আজ বুধবার বাদ মাগরিব ফেনী জেলার নূরপুর গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে তার লাশ দাফন করা হয়। মরহুমের ছেলে মোতাহার হোসেন কাজল এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএমইটির কর্মকর্তা বুলবুল এক প্রশ্নের জবাবে ইনকিলাবকে বলেন, প্রতিনিধি ইয়ার আহমদ বিএমইটতে ঘুরে হয়রানির শিকার হননি। তিনি বয়স্ক ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়েই ইন্তেকাল করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ