Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেরি থেকে ঝাঁপ দিয়ে বাচ্চাসহ মায়ের আত্মহত্যা চেষ্টা

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় কেরামত আলী ফেরি থেকে নদীতে ঝাঁপ দিলেন বাচ্চাসহ মা। গতকাল বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। ৫নং ঘাট থেকে ফেরি ছেড়ে যাবার সময় বাচ্চাসহ এক মা পদ্মা নদীতে ঝাঁপ দেন। সে ফরিদপুর জেলার বোয়ালমারী থানার টেপাখোলা গ্রামের আ. রশিদের স্ত্রী কাজল বেগম, ছেলে আ. রহমান। মিরাজ দেওয়ান নামে এক ব্যক্তি জানান, আমি ৬নং ঘাটে ছিলাম। এরই মধ্যে দেখতে পাই নদীতে একজন পানিতে হাবুডুবু খাচ্ছে আর বাঁচার জন্য আকুতি জানাচ্ছে। আমি আর এক ট্রাক চালক দ্রুত নৌকা নিয়ে গিয়ে উদ্ধার করি। এরপর গোয়ালন্দ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে মা ও ছেলেকে নিয়ে যায় গোয়ালন্দ হাসপাতালে। মা ও ছেলে এখন চিকিৎসাধীন আছেন।
ভুক্তভোগী জানান, এর আগে আমার বড় ছেলে হারিয়ে গেছে ঢাকা মিরপুর মাজার থেকে। তার কোন খোঁজ না পেয়ে গ্রামের বাড়িতে চলে আসি। স্বামী আমাকে ভাত কাপড় দেয় না। আমি অসুস্থ কাজ কর্ম করতে পারি না। আমি এই ছেলে নিয়ে কি করে খাব। তাই আমি ছেলেসহ নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ