Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে অল্পের জন্য রক্ষা পেল নভোএয়ার ফ্লাইটের যাত্রীরা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ৯:২৬ পিএম

সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের একটি ফ্লাইটের (ঠছ-৯৬৭) নোজ হুইল (সামনের চাকা) ফেটে গিয়েছে। এতে রানওয়েতে পড়ে থাকা ফ্লাইটের কারণে বিমানবন্দরে ফ্লাইট উঠানামা বন্ধ রয়েছে।

সূত্র মতে, আজ (১৭ নভেম্বর) বুধবার নভোএয়ারের ফ্লাইটটি ঢাকা থেকে উড্ডয়ন করে সৈয়দপুর বিমানবন্দর রানওয়েতে সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে অবতরণ কালে সামনের চাকা ফেটে যায়। এ অবস্থায় ফ্লাইটটি রানওয়েতে থেমে যায়। সৈয়দপুরগামী ৭০ জন যাত্রী নিয়ে অবতরণ করছিল ফ্লাইটি। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

তবে রানওয়েতে দূর্ঘটনাকবলিত নভোএয়ারের ফ্লাইটটি পড়ে থাকায় বিমানবন্দরের সকল ফ্লাইট উঠানামা বন্ধ রয়েছে। ঘটনার পরপরই বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণ না করে যাত্রীসহ ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। অপরদিকে রানওয়ে বন্ধ থাকায় ইউএস বাংলার একটি ফ্লাইট ঢাকা থেকে উড্ডয়ন করেনি।

নভোএয়ারের ফ্লাইটটি যান্ত্রিক ত্রুটির কারণে রানওয়েতে রয়েছে এমন তথ্য নিশ্চিত করে সৈয়দপুর বিমানবন্দরের স্টেশন ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ সংবাদকর্মীদের জানান, যাত্রীরা নিরাপদে রয়েছে এবং তাঁরা বিমানবন্দর ত্যাগ করেছে। বন্ধ থাকা রানওয়ে সচল করতে কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ