Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি একাব্বর হোসেনের দাফনসম্পন্ন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের চার বারের নির্বাচিত সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেনের দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল বুধবার বাদ আসর পোষ্টকামুরী গ্রামের বাড়িতে তার তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে বাদ যোহর মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে তার দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে তাকে জেলা প্রশাসকের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এর আগে মঙ্গলবার বাদ এশা ধানমন্ডি-৭ নম্বর রোডের বায়তুল আমান মসজিদে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী, স্পিকার, সংসদের হুইপ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুমের প্রতি ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।
মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা সালাউদ্দিন আশরাফীর ইমামতিতে বাদ যোহর মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জানাজা নামাজের আগে জেলা ও উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, মির্জাপুর প্রেসক্লাব এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত বক্তৃতা করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, সানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ ও একাব্বর হোসেন এমপি’র একমাত্র ছেলে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি একাব্বর হোসেনের দাফনসম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ