Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি জাবির বিএনপিপন্থী শিক্ষকদের

জাবি সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবি জানিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

গতকাল বুধবার সংগঠনটির সভাপতি অধ্যাপক সৈয়দ মোহম্মদ কামরুল আহছান ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান স্বাক্ষরিত এক বিবৃতিতে এই দাবি জানান।
বিবৃতিতে বলা হয়, ‘বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সমগ্র দেশবাসী আজ উদ্বিগ্ন। দেশের জনমানুষের কল্যাণে আজীবন নিরলস কাজ করে যাওয়া এই মহান নেত্রী রাজনৈতিক প্রতিহিংসা ও ব্যক্তিগত শত্রুতার বশবর্তী হয়ে সুচিকিৎসা বঞ্চিত হওয়ায় জনমনে প্রবল ক্ষোভের সঞ্চার হয়েছে। আমরা পরম করুনাময় সৃষ্টিকর্তার কাছে দেশনেত্রীর সুস্থতা কামনা করছি। আমরা আশা করি ক্ষমতাসীন সরকারের দায়িত্বশীল ব্যক্তিবর্গ রাজনৈতিক সংকীর্ণ মানসিকতা পরিহার করে বেগম জিয়ার সুচিকিৎসার বিষয়টি নিশ্চিত করবেন। সুস্থ হয়ে তিনি আবার জনগনের মাঝে ফিরে আসবেন এই প্রত্যাশায় রয়েছে দেশের ১৬ কোটি স্বাধীনতাকামী মানুষ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন