Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কারাগারে টিকটকার রাজ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

গ্রেফতারকৃত টিকটক রাজ ওরফে রাকিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে টিকটক অ্যাপ ব্যবহার করে প্রতারণা, নারীদের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন, ব্ল্যাকমেইল এবং অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মোহাম্মদ রেজাউল আসামি রাজকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।
অন্যদিকে আসামি রাজের আইনজীবী জামিনের জন্য আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরই সঙ্গে জামিন শুনানির জন্য আগামী ২২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। গত সোমবার টিকটক রাজকে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে র‌্যাবের ইউনিফর্ম, প্রতারণায় কাজে ব্যবহৃত মোবাইল, সিম ও বাঁশি জব্দ করা হয়।
র‌্যাব জানায়, বিভিন্ন বাহিনীর পোশাক পরে টিকটক ভিডিও তৈরি করতো। নিজেকে সে ওইসব বাহিনীর সদস্য বলে দাবি করতো। সে ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তুলতো। এরপর টাকা আত্মসাৎ করতো। টিকটকে রাজের বিজিবি ও র‌্যাবের পোশাক পরা অবস্থায় একাধিক ভিডিও দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে টিকটকার রাজ

১৯ নভেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ