Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যাত্রাবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত বেড়ে ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:৩৩ পিএম | আপডেট : ২:০১ পিএম, ১৮ নভেম্বর, ২০২১

রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়েদাবাদ এলাকার জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছিল গত শুক্রবার। বিস্ফোরণের জেরে একে একে মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ এ ঘটনায় কবির হোসেন (৪০) নামের একজন মারা গেছেন।

গতকাল বুধবার রাত পৌনে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে কবির হোসেন মারা যান। ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘কবিরের শরীর ৮৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তাঁর শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছিল।’
গত শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় সায়েদাবাদ জনপথ মোড়ে একটি দোতলা মার্কেটের নিচ তলায় গ্যাস সিলিন্ডারের দোকান থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এত ছয় জন দগ্ধ হন। পরে তাঁদের হাসপাতালে নেওয়া হয়। আহতদের মধ্যে শামসুদ্দিন রবিন নামের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর, হাসপাতালে ভর্তি হন পাঁচ জন। তাঁরা সবাই মারা গেছেন।

গত রোববার (১৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে শরীরের ৩৪ শতাংশ দগ্ধ হওয়া বিশ্বনাথ (৬০) মারা যান। তারপর মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর ৬টার দিকে মারা যান রিপন মিয়া এবং রাত সাড়ে ১০টার দিকে শফিকুল ইসলাম। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান আবুল কালাম। সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (আইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৬ জানুয়ারি, ২০২২
২৪ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ