Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মার্কিন গায়ক র‌্যাপার ডলফকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ১২:৪৩ পিএম

মার্কিন র‌্যাপার ইয়ং ডলফের প্রকৃত নাম অ্যাডলফ রবার্টন থর্নটন জুনিয়র। তবে ইয়ং ডলফ নামেই তিনি জনপ্রিয়। স্থানীয় সময় বুধবার টেনেসি রাজ্যের মেমফিস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাছের মাকেদা কুকিসের সামনে তাকে গুলি করে হত্যা করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৬ বছর। ইয়াং ডলফের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তার লাখ লাখ ভক্ত।

পুলিশ বলছে, ইয়ং ডলফকে তার শহরের মাকেদা কুকিসের সামনে গুলি করে হত্যা করা হয়েছে। তাকে কে বা কারা হত্যা করেছে, সে ব্যাপারে কোনো ধারণা নেই। তবে এ ব্যাপারে তদন্ত চলছে।

জানা গেছে, ইয়ং ডলফকে টার্গেট করে হত্যা করা হয়েছে। একটি গাড়ি এসে মাকেদা কুকিসের সামনে দাঁড়ায়, এরপর ইয়ংকে টার্গেট করে গুলি করে পালিয়ে যায়।
ইয়ং এর চাচাতো বোন বলেছেন, আমাদের ফুফু ক্যান্সারে আক্রান্ত রয়েছে। তাকে দেখার জন্যই গত সোমবার থেকে শহরে ছিল ইয়ং। ফুফুকে কিছু উপহার কিনে দেওয়ার জন্য বের হয়েছিল সে। এরপর দুবৃত্তদের হামলার শিকার হয়। সূত্র: স্কাই নিউজ।

এদিকে, ইয়ং ডলফের মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রিক রস, মেগান থি স্টালিয়ন ও চ্যান্স দ্য র‌্যাপারসহ অনেক তারকা। এর আগে, ২০১৭ সালের সেপ্টেম্বরেও একবার গুলিবিদ্ধ হয়েছিলেন ডলফ। দুই সপ্তাহ চিকিৎসার পর সুস্থ হন তিনি।

২০২০ সালে প্রকাশিত অ্যালবাম ‘রিচ স্লেভ’ মুক্তির পর তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। বিলবোর্ড টু হান্ড্রেডের চার নম্বর স্থানে উঠে আসেন এই তারকা। ২০১৬ সালেই হট চার্ট বিলবোর্ডের শীর্ষ ৫০ শিল্পীর তালিকায় জায়গা করে নিয়েছিলেন ইয়াং। সূত্র : সিএনএন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২
১৭ ডিসেম্বর, ২০২১
১০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ