Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ওয়ালটন-ডিআরইউ ক্রিকেটের চ্যাম্পিয়ন ইনকিলাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২১, ৫:৪৭ পিএম | আপডেট : ৮:২২ পিএম, ১৮ নভেম্বর, ২০২১

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক ইনকিলাব। আজ (বৃহস্পতিবার) পল্টন আউটার স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর ফাইনালে চ্যানেল আইকে ৪ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো আসরটির শিরোপা জিতেছে ইনকিলাব।

টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৬ ওভারে এক উইকেট হারানো চ্যানেল আই তোলে ১০৭ রান। জবাবে ৪ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে ইতিহাস গড়ে ফারুক হোসাইনের দল। ফাইনাল সেরা হয়েছেন ইনকিলাবের অতিথি খেলোয়াড় মাজহারুল ইসলাম। টুর্নামেন্ট সেরা হয়েছেন চ্যানেল আই’র রাহুল রায়। আসরের সেরা বোলার ইনকিলাবের অধিনায়ক ফারুক ও সেরা ফিল্ডার হয়েছেন একই দলের মাইনুল হাসান সোহেল। দলের এমন অর্জনে ক্রিকেটার, কোচ ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, নির্বাহী পরিচালক ফাহিমা বাহাউদ্দীন ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান সোহাগ।

আসর শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরীদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান। এসময় উপস্থিত ছিলেন নগদের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক উদয় হাকিম, ওয়ালটনের কর্মকর্তা রবিউল ইসলাম মিল্টনসহ ডিআরইউ’র বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ।

এর আগে একই দিন প্রথম সেমিফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেইলি স্টারকে ৪ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ইনকিলাব। দ্বিতীয় সেমিফাইনালে আরটিভিকে হারিয়ে ফাইনালে ওঠে চ্যানেল আই। গত আসরেও এই চারটি দলই সেমিফাইনাল খেলেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন