Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ক্লিফোর্ড দ্য বিগ রেড ডগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম


হলিউড শীর্ষ পাঁচ
১. ইটারনাল্স
২. ক্লিফোর্ড দ্য বিগ রেড ডগ
৩. ডিউন
৪. নো টাইম টু ডাই
৫. ভেনম : লেট দেয়ার বি কার্নেজ


ওয়াল্ট বেকার পরিচালিত এনিমেটেড অ্যাডভেঞ্চার ফিল্ম। ‘অ্যালভিন দ্য চিপমাঙ্ক : দ্য রোড চিপ’ (২০১৫), ‘ওল্ড ডগস’ (২০০৯), ‘ওয়াইল্ড হগস’ (২০০৭), ‘ভ্যান ওয়াইল্ডার’ (২০০২), ‘বাইং দ্য কাউ’ (২০০০) বেকার পরিচালিত ফিল্ম। ‘ক্লিফোর্ড’ স্কলাস্টিকের জনপ্রিয় শিশুতোষ চরিত্র।
কিশোরী এমিলি (ডার্বি ক্যাম্প) তার পাগলাটে মামা কেসির (জ্যাক হোয়াইটহল) সঙ্গে এক প্রাণী উদ্ধারকারী মি. ব্রাইডওয়েলের (জন ক্লিজ) কাছে গেলে সেখানে লাল রঙের কুকুর ছানাটিকে দেখতে পায়। এমিলি ব্রাইডওয়েলকে জিজ্ঞাসা করে ছানাটি কত বড় কুকুর হবে। সে জানায় সে তাকে কতটা ভালবাসবে তার ওপরই তা নির্ভর করে।
এমিলি কুকুরটির নাম রাখে ক্লিফোর্ড। স্বাভাবিকভাবে বড় হবে এমনই প্রত্যাশা ছিল তার। কিন্তু প্রথম দিনের ভালবাসার আধিক্যের কারণে পরের দিন ঘুম ভাঙলে সে বিছানার পাশে দশ ফুট লম্বা এক কুকুরকে দেখতে পায়। এমিলির মা (সিয়েনা গিলরয়) তার পেশাগত কারণে শহরের বাইরে। এই ফাঁকে এমিলি মামা কেসি আর ক্লিফোর্ড বেরিয়ে পড়ে এক অবিশ্বাস্য অভিযানে; এই অভিযানের পুরোটা জুড়ে থাকে ক্লিফোর্ড যাতে সমস্যায় না পড়ে বা সমস্যা সৃষ্টি না করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২
১৭ ডিসেম্বর, ২০২১
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১
১৭ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০
৩০ ডিসেম্বর, ২০১৯
২৭ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ