Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রধান আসামির ৩ দিনের রিমান্ড

পিরোজপুরে যুবলীগ নেতা হত্যা

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভকে গুলি করে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত জেলা আওয়ামী লীগের সদ্যবহিষ্কৃত ধর্মবিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন মাতুব্বরকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন পিরোজপুরের একটি আদালত। গতকাল বৃহস্পতিবার এ রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়। নাছির উদ্দিনকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা মো. আলী রেজা। উল্লেখ্য, গত ৭ নভেম্বর ফয়সাল মাহবুব শুভ দলীয় নেতা কর্মীদের সাথে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে ইউপি নির্বাচনের নৌকা প্রতীকের প্রচারণায় যায়। সেখান থেকে ফেরার পথে মল্লিক বাড়ি বাসস্ট্যান্ডে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের সাথে নৌকার সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় নাছির উদ্দিন মাতুব্বরের সমর্থকদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয় শুভ। সেখান থেকে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হয়। পরবর্তীতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই গত ১৫ নভেম্বর রাতে মারা যায় শুভ। শুভ গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দিন রাতেই পুলিশ বিদ্রোহী প্রার্থী নাছির উদ্দিন মাতুব্বরসহ ১০ জনকে আটক করে। পরের দিন নৌকা প্রতীকের প্রার্থীর ভাই মো. মোজাম্মেল হোসেন মল্লিক তপন বাদী হয়ে নাছিরসহ ৩৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।
সে মামলায় প্রধান আসামি করা হয় জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক নাছির উদ্দিন মাতুব্বরকে। পরে তাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ নেতা হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ