Inqilab Logo

বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সড়কে ঝরল ৪ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

যশোর, নরসিংদী ও পটুয়াখালীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
যশোর ব্যুরো জানায়, যশোরের অভয়নগরে ইঞ্জিনচালিত একটি ভ্যানকে অতিক্রম করতে গিয়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম রেজোয়ান হোসেন মোল্যা (৩২)। তিনি অভয়নগর উপজেলার বনগ্রাম গ্রামের ফারুক হোসেন মোল্যার ছেলে। নওয়াপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট জাহাঙ্গীর আলম বলেন, ট্রাকটি পালিয়ে গেছে। শনাক্ত করে আটকের চেষ্ট চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার জানান, নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গত বুধবার দুপুর ২টায় উপজেলার সিঅ্যান্ডবি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বেলাবো উপজেলার হাড়িসাংগান গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে সানি (২০) এবং একই এলাকার নজরুল ইসলামের ছেলে শাহ আলম (২৩)। শিবপুর মডেল থানার ওসি সালাউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি।
গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, গলাচিপায় সড়ক দুর্ঘটনায় নিহত আ. রহিম (২৫) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ৯ টার দিকে গলাচিপা-শাখারিয়া সড়কে আমখোলা বাজারের পশ্চিম পার্শ্বে ইজিবইিক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক রহিমের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ ও লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৪ প্রাণ

২৬ এপ্রিল, ২০২২
২৬ ফেব্রুয়ারি, ২০২২
২২ ফেব্রুয়ারি, ২০২২
১৯ নভেম্বর, ২০২১
১০ অক্টোবর, ২০২১
১২ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ