Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক শ্রীলঙ্কাতেই কুপোকাত কাবাডি

প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার, গৌহাটি (ভারত) থেকে : ভারতীয় কোচ এনেও হার ঠেকাতে পারেনি বাংলাদেশ কাবাডি ফেডারেশন। গতকাল শ্রীলংকার কাছে দু’টি লোনাসহ ১৬-২৪ পয়েন্টে হেরে গেছেন আরদুজ্জামানরা। প্রথমার্ধে ৯-১৭ পয়েনেটর ব্যবধানে পিছিয়ে ছিলো বাংলাদেশ। প্রায় চারমাস আগে ভারত থেকে জগমোহন নামে পুরুষ কাবাডি কোচ এনেছিল ফেডারেশন। লক্ষ্য সাউথ এশিয়ান গেমসে (এসএ) ব্রোঞ্জপদক ধরে রাখা। কিন্তু বিদেশী কোচ জগমোহন ও স্থানীয় কোচ সুবিমলের তত্বাবধানে দীর্ঘদিন অনুশীলন করেও প্রথমবার শ্রীলংকার কাছে হেরে দেশের কাবাডিতে নেতিবাচক ইতিহাস সৃষ্টি করলো বাংলাদেশ কাবাডি দল। ফলে এখন ব্রোঞ্জপদকটিও হাতছাড়া হওয়া সময়ের ব্যাপার মাত্র।
পুরুষ দলের মতো শ্রীলংকার কাছে হেরেছে বাংলাদেশ মহিলা কাবাডি দলও। একই দিন নেহেরু স্টেডিয়ামের কাবাডি ম্যাটে শ্রীলংকার কাছে ১৪-২৮ পয়েন্টে হারেন শাহনাজ পারভীন মালেকারা। যদিও প্রথমার্ধে ৭-৬ পয়েন্টে এগিয়েছিল বাংলাদেশই। আজ পাকিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ মহিলা কাবাডি দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এক শ্রীলঙ্কাতেই কুপোকাত কাবাডি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ