Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিভিন্ন স্থানে ৭ জনের অপমৃত্যু-লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে অন্তত সাতজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের প্রায় সবাই নানা ঘটনায় অপমৃত্যুর শিকার হয়েছেন।
নওগাঁয় নিখোঁজের চার দিন পর লাশ উদ্ধার
নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁয় নিখোঁজের চার দিন পর স্বপন হোসেন নামের এক ব্রিটিশ টোব্যাকো কোম্পানীর বিক্রয় কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে সদর উপজেলার দূর্গাপুর এলাকার একটি পানিবদ্ধ ভূমি থেকে লাশ উদ্ধার করা হয়। স্বপন শহরের বরুনকান্দি সরদার পাড়ার আবুল হোসেনের ছেলে। পুলিশ জানায়, গত শনিবার বিকেলে বাড়ি থেকে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে যায় স্বপন। রাতে সে বাড়িতে না ফিরলে তার স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে নিরূপায় হয়ে সোমবার নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি লিপিবদ্ধ করে। এর পর পুলিশ অনুসন্ধান চালিয়ে গত মঙ্গলবার রাতে ব্রিটিশ টোব্যাকো কোম্পানীর স্থানীয় অফিসের ব্যবস্থাপক (বিক্রয়) আব্দুল্যা আল নোমানকে আটক করে। নোমান বগুড়া জেলার গাবতলী উপজেলার দূর্গাহাটা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আটককৃত নোমানের জিজ্ঞাসাবাদের সূত্র ধরেই গতকাল বুধবার সকালে উপজেলার দূর্গাপুর এলাকা থেকে স্বপনের লাশ উদ্ধার করে পুলিশ।
মান্দায় যুবকের আত্মহত্যা
নওগাঁ জেলা সংবাদদাতা : জেলার মান্দায় এক গ্রামে পেটের ব্যথা সহ্য করতে না পেরে তছির উদ্দিন (৪৫) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়নের এলেঙ্গা গ্রামে বুধবার সকালে। প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার ওই গ্রামের মরহুম জবের আলীর পুত্র দীর্ঘ প্রায় বছর খানেক ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। ঘটনার দিন সকাল ৮টার দিকে সবার অজান্তে নিজ ঘরের চালায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন স্থানে ৭ জনের অপমৃত্যু-লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ