Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ছাত্রবাস থেকে হাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, হাসড়ক অবরোধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৮:৪৩ এএম

দিনাজপুরের একটি মেস থেকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সহপাঠীর মৃত্যুতে মেস মালিকের সংশ্লিষ্টতা দাবি করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনে প্রান্ত ছাত্রী নিবাস নামের একটি মেস থেকে সুরতহাল প্রতিবেদন শেষে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে কোতয়ালী থানা-পুলিশ। নিহত ওই ছাত্রীর নাম মাধবী রায় বর্মণ। সে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ১৭ ব্যাচের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় নিজ কক্ষের ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় মেসের অন্য ছাত্রীরা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন জানান, ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে প্রক্টর প্রফেসর ড. মামুনুর রশিদ জানান, ছাত্রীটি আমাদের বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। খবর পেয়েই আমি ঘটনাস্থলে এসেছি।

এদিকে সহপাঠীর মৃত্যুর সংবাদে ঘটনাস্থলে এসেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে রাত সাড়ে ৯ টার দিকে তারা বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে অবস্থান করে দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করেন। তাদের অভিযোগ-মৃত্যুর ঘটনাটি ঘটেছে দুপুরে। কিন্তু মেসের মালিক সেটি গোপন করে ওই কক্ষটি তালা মেরে রেখেছিলেন। এই ঘটনার সঙ্গে মেস মালিকের সংশ্লিষ্টতা রয়েছে বলে দাবি তাদের। তবে এই ঘটনার পর মেসের মালিককে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ