Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেটের জাফলংয়ে শুটিং চলাকালে আহত নিরব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১০:৪১ এএম

চলচ্চিত্র নির্মাতা সাইফ চন্দন পরিচালিত ‘কয়লা’ সিনেমার শুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক নিরব হোসেন। সিলেটের জাফলংয়ের একটি পদ্মবিলে বুধবার রাত ১টা নাগাদ নৌকায় শুটিং চলাকালীন নিরবের বাম পায়ের তালু কেটে জখম হয়। সঙ্গে সঙ্গে স্থানীয় জয়ন্তিকা সরকারি স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বর্তমানে বিশ্রামে আছেন তিনি।

দুর্ঘটনার বর্ণনা দিতে গিয়ে নিরব বলেন, ‘যে পদ্মবিলে শুটিং করছিলাম সেখানে সাপ ও জোঁকে ভরা। এসবের মধ্যে পানিতে নেমে শুটিং করছিলাম। শেষ দৃশ্যটি পুনরায় দেয়ায় সময় পায়ে প্রায় ৫ ইঞ্চির জোঁক কামড় দেয়। প্রথমে বুঝতে পারিনি জোঁক। পরে কোনোভাবেই জোঁক সরাতে না পেরে নৌকার বাঁশের ছাঁচে সজোরে ঘষা দিলে অনেকখানি পায়ের তালু জখম হয়। শুটিং তো দূরে, হাঁটতেও পারছি না। আমার শুটিং বন্ধ হওয়ার ইউনিটের অন্যরা বিপদে পড়েছেন।’

জানা গেছে, বর্তমানে নিরবের পায়ে ব্যান্ডেজ করা। পায়ের জখম সেরে উঠতে বেশ কয়েক দিন সময় লাগবে। চিকিৎসকের পরামর্শে হোটেলেই বিশ্রাম নিতে হচ্ছে তাকে। নিরব-বুবলীর গানের শুটিং করার কথা ছিল। কিন্তু নিরব আহত হওয়ার পরে বুবলীও ঘরবন্দি হয়ে আছেন! নিরব আহত হওয়ার কারণে বিপাকে পড়েছেন সিনেমা সংশ্লিষ্টরা। নিরব সুস্থ হলেই পুনরায় শুটিং শুরু করবেন নির্মাতা সাইফ চন্দন।

গত ৭ নভেম্বর থেকে সিলেট অঞ্চলে চলছে ‘কয়লা’র শুটিং। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও সংলাপে সিনেমাটি নির্মাণ হচ্ছে সিমপ্ল্যাক্স ইন্টারন্যাশনালের ব্যানারে। ‘কয়লা’ সিনেমার মাধ্যমেই তৃতীয়বারের মতো জুটি হয়ে অভিনয় করছেন নিরব-বুবলী। পরিচালক সাইফ চন্দনের সঙ্গেও এটি নিরবের তৃতীয় সিনেমা। ‘কয়লা’ সিনেমাটিতে নিরব-বুবলী ছাড়াও অন্যতম চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরব

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ