Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নাটোরে সাজ সাজ রব ঃ দলীয় অফিস মুখরিত

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম কাউন্সিল ঘিরে নাটোরে সাজ সাজ রব পড়ে গেছে। কাউন্সিল উপলক্ষে দেশব্যাপী সাধারণ মানুষের মধ্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে দলীয় ভাবমূর্তি উজ্জ্বল করতে নাটোর শহরকে বর্ণাঢ্য সাজে সাজিয়ে তোলা হয়েছে। ইতোমধ্যেই শহরের বড় হরিশপুর বাইপাস মোড়ের শংকর গোবিন্দ চৌধুরী বাইপাস চত্বর থেকে বনবেঘড়িয়া বাইপাস মোড় পর্যন্ত রাস্তার দু’পাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত রং-বেরং এর দর্শনীয় বোর্ড দিয়ে সাজানো হয়েছে। রাস্তায় রাস্তায় লাগানে হয়েছে জাতীয় ও দলীয় পতাকা।
এছাড়াও রাস্তার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ও মোড়, নাটোর প্রেসক্লাব এবং নাটোর জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের অফিস সহ শহরের বিভিন্ন ভবনে আলোক সজ্জা করা হয়েছে। নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলু জানান, দলীয় হাই কমান্ডের নির্দেশনা অনুযায়ী নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপি জেলা ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে পরামর্শ করে স্ব-উদ্যোগে এসব কাজ করছেন। ইতোমধ্যেই কাউন্সিলে যোগ দেয়ার জন্য জনসংখ্যানুপাতে ৭৪ জন কাউন্সিলর ও ৭৪ ডেলিগেট এর নাম আওয়ামী লীগের কেন্দ্রীয় অফিসে পাঠানো হয়েছে। জাতীয় কাউন্সিল নিয়ে নাটোরের নেতাকর্মীদের মধ্যে বেশ প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সকাল থেকে রাত পর্যন্ত নেতাকর্মীদের আনাগোনায় দলীয় অফিস মুখরিত হয়ে থাকছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোরে সাজ সাজ রব ঃ দলীয় অফিস মুখরিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ