Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

স্বতন্ত্র প্রার্থীর দাপটে কোনঠাসা নৌকার প্রার্থী

ফের হামলা, আহত-৪

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৬:১৪ পিএম

মির্জাগঞ্জের মজিদবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আ’লীগ-মনোনীত নৌকার প্রার্থীর প্রচারণার সময় কর্মীদের উপর হামলা ও সমার্থকের দোকান ভাংচুরের অভিযোগ উঠেছে। ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ শহিদুল্লাহ শানুর কর্মী-সমর্থকেরা এ হামলা করেছেন বলে অভিযোগ পাওয়া যায়।

নৌকার প্রার্থী গোলাম সরোয়ার কিচলুর অভিযোগ, শুক্রবার (১৯নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় ইউনিয়নের করমজাবুনিয়া গ্রামে নৌকার প্রতীকের পোষ্টার লাগানের সময় ঐ এলাকায় স্বতন্ত্র প্রার্থী মোঃ শহিদুল্লাহ্ তার ৮/১০ জন কর্মী সমার্থক নিয়ে গণসংযোগ চালায়। নৌকার কর্মী কম হওয়া অতর্কিত তাদের উপর হামলা চালায়। এতে নয়ন আকন, হাসান গোলদার, শাহিন চৌকিদার নামের ৩কর্মী আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী কর্মী সেন্টু মল্লিক ও খোকন মোল্লার নেতৃত্বে ১০টি মোটরসাইকেল নিয়ে দুপুর ২টায় ইউনিয়নের হাবিব বাজারে নৌকার সমার্থক মোঃ বারেক খান ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় এতে গুরুতর আহত হলে কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা কেন্দ্রে চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। এ ছাড়াও নৌকার সমার্থক ছগির খানকে না পেয়ে নবম শ্রেণীতে পড়–য়া মেয়েকে সামনে অকথ্য ভাষায় গালি গালাজ করে। মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এ ছাড়াও সরজমিনে তাদের লাঠি সোটা নিয়ে পুলিশের সামনে ইউনিয়নের বিভিন্ন স্থানে নৌকার কর্মী সমার্থকদের খোঁজে মহড়া দেয়।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ শানু বলেন, আপনারা তো ছিলেন যা দেখছেন তাই লেখেন তাতে কোন সমস্যা নাই।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য গত ১১ নভেম্বর পাগলা বাজারে নৌকার সমার্থকদের উপর হামলা চালায় স্বতন্ত্র প্রার্থী সমার্থকরা এতে ৭জন আহত হলে নৌকার প্রার্থী গোলাম সরোয়ার কিচলু ছেলে আরিফ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ