Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পটুয়াখালীতে খাদ্য বিভাগের নিয়োগ পরীক্ষায় ১ পরীক্ষার্থী ও ৫ প্রতারক আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৭:২২ পিএম

আজ পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটে খাদ্য বিভাগের উপ খাদ্যপরিদর্শক পদে নিয়োগের লিখিত পরীক্ষা চলাকালে একটি রুম থেকে সুমি আক্তার নামে এক পরীক্ষার্থী কানে মোবাইল ডিভিাইস ব্যবহার করে পরীক্ষা দেয়ার সময় কর্তব্যরত নির্বাহী ম্যজিষ্ট্রেটের কাছে ধরা পরে। এ ছাড়াও সরকারী কলেজ কেন্দ্র থেকে ২ জন পরে অভিযান চালিয়ে কেন্দ্রের বাহির থেকে ৩ জনসহ মোট ৬ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, মাকসুদ, মো. রাসেল, জহিরুল ইসলাম, কাওছার, ইউসুফ সোহেল। সদর থানার ওসি মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এরা প্রতারক চক্র ,পরীক্ষার্থীদের সাথে বিভিন্ন রকম প্রতারনা করে অর্থ আদায় তাদের কাজ, এদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরীক্ষা চলাকালীন সময়ে পলিটেকনিক ইনস্টিটিউট হলে প্রথমে বরগুনার পাথরঘাটার শিমু আক্তার (রোল নং ২৪০৮৫৭০) নামে এক পরীক্ষার্থীকে ডিভাইসসহ আটক করা হয়। পলিটেকনিক ইনস্টিটিউট পরীক্ষা কেন্দ্রের নিয়ন্ত্রক ইয়ারুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ