Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কারাবন্দি আলেমদের মুক্তি কামনায় দেশব্যাপী দোয়া দিবস পালিত

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৭:২৬ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে আজ শুক্রবার কারাবন্দি আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দর মুক্তির কামনায় ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস পালিত হয়েছে। খেলাফত মজলিস ঢাকা মহানগরী শাখার উদ্যোগে পুরানা পল্টনস্থ’ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নেতৃবৃন্দ বলেন, কারাবন্দি আলেম-উলামারা দীর্ঘ দিন যাবত মানবেতর জীবন-যাপন করছেন। কারাবন্দি আলেম-উলামাদের হয়রানি বন্ধের লক্ষ্যে অবিলম্বে তাদের মুক্তি দেয়া হোক।

এতে আরো উপস্থিত ছিলেন সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, সহ-সমাজকল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নূর মোহাম্মদ আজিজী, সহ-সভাপতি মাওলানা হাসান জুনাঈদ, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ, মুহাম্মদ জাভেদ হোসাইন। সুমানগঞ্জ জেলায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা সভাপতি মুফতি আজিজুল হক, সাধারণ সম্পাদক হাফেজ সৈয়দ জয়নুল ইসলা, সহ-সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইফুর রহমান সাজাওয়ার।

গাজীপুর মহানগর শাখার দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা হারুনুর রশীদ, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা ফারুক আহমদ নোমানী, যুব মজলিসের জেলা সভাপতি মাওলানা তোফাজ্জল হোসাইন। এছাড়াও সিলেট জেলা, সিলেট মহানগর, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা, নরসিংদী জেলা, কুমিল্লা পশ্চিম জেলা, কিশোরগঞ্জ জেলাসহ বিভিন্ন মসজিদে দোয়া করা হয়।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ নভেম্বর, ২০২১, ৫:৩৯ এএম says : 0
    এই পাপের জন্য,আল্লাহর দরবারে এই সরকার কে জবাব দিতে হবে,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ