Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পশুর নদীতে বাল্কহেড ডুবিতে নিখোঁজ আরো একজনের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

মোংলা বন্দরের পশুর চ্যানেলের হাড়বাড়িয়া এলাকায় বিদেশী জাহাজের সাথে ধাক্কা লেগে কয়লা বোঝাই বাল্কহেড ডুবির ঘটনায় নিখোঁজ থাকা তিনজনের মধ্যে আরো একজনের মরদেহ উদ্ধার হয়েছে। আজ শুক্রবার (১৯ নভেম্বর,) দুপুরে বন্দর চ্যানেলের হাড়বাড়িয়ার ১২ নম্বর এ্যাংকরেজ এলাকা থেকে ভাসমান অবস্থায় থাকা মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া লাশটি ওই বাল্কহেডের নাবিক রবিউল ইসলামের (৩৫)। তার বাড়ী পিরোজপুরের স্বরূপকাঠী এলাকায় বলে জানা গেছে।

লঞ্চ লেবার এ্যাসোসিয়েশনের মোংলা শাখার সহ-সাধারণ সম্পাদক মো: আবুল হাসান বাবুল জানান, গত সোমবার রাতে হাড়বাড়িয়ার ৯ নম্বর বয়া এলাকায় বন্দরের পশুর চ্যানেলে বাল্কহেড ডুবে ৫ নাবিক নিখোঁজ হন। এরমধ্যে মঙ্গলবার বিকালে ও সন্ধ্যায় দুইজনের লাশ উদ্ধার করা হয়। তারপরও নিখোঁজ ছিলেন আরো তিনজন। ওই তিনজন নিখোঁজ থাকা অবস্থাতেই সংশ্লিষ্টরা বুধবার উদ্ধার অভিযান বন্ধ করে দেন। তারপর থেকে নিখোঁজদের পরিবার দুর্ঘটনা কবলিত এলাকায় লাশ খুঁজছিলেন। শুক্রবার দুপুরে হাড়বাড়িয়া এলাকায় একটি লাশ ভাসতে দেখেন তারা। এরপর পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।

এর আগে মঙ্গলবার উদ্ধার হওয়া লাশ দুইটি হলো গ্রিজার নুর ইসলাম (৩২) ও সুকানি মহিউদ্দিনের (৩৫)। এই দুইজনের বাড়ীও স্বরূপকাঠীতে। তবে এখনও দুইজন নাবিক নিখোঁজ রয়েছে। তারা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়ার জিহাদ ও বাগেরহাটের মোংলার সামছু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা

২৩ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ