Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে এমপি আয়েন উদ্দিনের স্ত্রী হাসপাতালে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৭:৫৯ পিএম | আপডেট : ৯:০৩ পিএম, ১৯ নভেম্বর, ২০২১

অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পর্যবেক্ষণে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের শিক্ষক ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের স্ত্রী ড. এলিনা আক্তার পলি (৪০)। তবে কি কারণে তিনি মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছিলেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। আইসিইউতে থাকলেও ড. এলিনা বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী।

রামেক হাসপাতালের আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ড. এলিনাকে জরুরি বিভাগ আনা হয়। সেখান থেকে তাকে ৩৮ নম্বর ওয়ার্ডে (মেডিসিন বিভাগ) পাঠানো হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়েছে। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল।

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য হলেও আয়েন উদ্দিন মহানগরীর গ্রেটাররোড কাদিরগঞ্জ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। ওই বাড়ি থেকেই তার স্ত্রীকে রামেক হাসপাতালে নেওয়া হয়। শুক্রবার সকাল থেকে গণমাধ্যমের সঙ্গে স্ত্রীর বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ